শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শিরোইল কলোনীতে ১১তম দিনে আইএইচসিআরএফ’র খাদ্য বিতরণ

শিরোইল কলোনীতে ১১তম দিনে আইএইচসিআরএফ’র খাদ্য বিতরণ

শিরোইল কলোনীতে ১১তম দিনে আইএইচসিআরএফ'র খাদ্য বিতরণ
শিরোইল কলোনীতে ১১তম দিনে আইএইচসিআরএফ'র খাদ্য বিতরণ

স্টাফ রিপোর্টার: মানবাধিকার সংগঠন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন (আইএইচসিআরএফ) পক্ষ থেকে কারোনাকালীন দূর্যোগে রাজশাহী নগরীর দুস্থ ও হতদরিদ্রদের মাঝে টানা ১১ তম দিনেও খাদ্য বিতরণ করা হয়েছে ।

শিরোইল কলোনীতে ১১তম দিনে আইএইচসিআরএফ'র খাদ্য বিতরণ

শিরোইল কলোনীতে ১১তম দিনে আইএইচসিআরএফ’র খাদ্য বিতরণ

বুধবার দুপুরে (১৪ জুলাই) রাজশাহী নগরীর শিরোইল কলোনী এলাকায় ১১ তম দিনেও ১৫০ জন দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন তারা।

আইএইচসিআরএফ রাজশাহী বিভাগীয় সভাপতি মিজানুর রহমান পাইলট ও সাধারণ সম্পাদক সাংবাদিক সাগর নোমাণীর সার্বিক তত্বাবধানে এ খাবার বিতরণ কর্মসূচি পালিত হচ্ছে।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক রাজশাহীর আলোর নির্বাহী সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো, দৈনিক সময়ের কাগজ’র রাজশাহীর স্থানীয় সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটি (আরআরইউ) এর সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, এশিয়ান টিভি প্রতিনিধি আবু কাওসার মাখন, আনন্দ টিভি প্রতিনিধি শামসুল ইসলাম, আমাদের নতুন সময়ের রাজশাহী প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটি (আরআরইউ) এর দপ্তর সম্পাদক ইফতেখার আলম বিশাল, অনুরাগ কমিউনিটি সেন্টারের পরিচালক কাজী আসাদুর রহমান টিটু, দৈনিক সকালের সময়ের রাজশাহী ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা, দৈনিক স্বদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান আল আমিন হোসেন, ডেইলি সিটিজেন টাইমস এর জেলা প্রতিনিধি রমজান আলী, বিডি সোস্যাল নিউজের জুয়েল আহমেদ, প্রসঙ্গ নিউজ২৪.কম এর সামিয়া খন্দকার, দৈনিক উপচারের আসগর আলী সাগর প্রমুখ।

এছাড়াও ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশনের (আইএইচসিআরএফ) দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল,জনকল্যাণ বিষয়ক সম্পাদক সাজেদুল হক টিটু,রাবু, আরিফুল ইসলাম , আদিল হোসেন, মাহাতাব আলী, আসাদুজ্জামান তুহিন,মোসাঃ শান্তা মনি প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply